মণিরামপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রসহ ২ জন নিহত ও ১ জন আহত হয়েছেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মণিরামপুর উপজেলার সাতগাতী বাজারে এ হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, তিন বন্ধু রাসেল হোসেন, রনি হোসেন এবং হৃদয় হোসেন মোটরসাইকেল ভাড়া করে ঘুরতে বের হয়। ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নেহালপুর-কালিবাড়ি সড়কের সাতগাতী বাজারে ওই সড়কে দাড়িয়ে থাকা ইটবাহি ট্রলির পিছনে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে রাসেল হোসেন নিহত হয় এবং অপর দুই মোটরসাইকেল আরোহী রনি ও হৃদয় গুরুত্বর আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ৩ জনকে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রাসেল হোসেনকে মৃত. ঘোষনা করেন। নিহত রাসেল-উপজেলার বাহিরঘরিয়া গ্রামের সাফোর উদ্দিনের ছেলে।

বাকি দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়

পরে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়ার পর বাহিরঘরিয়া গ্রামের তবিবুর রহমানের ছেলে রনি হোসেন কে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সাতগাতী সড়ক দূর্ঘটনায় আহত একই গ্রামের জসীম উদ্দীনের ছেলে হৃদয় হোসেন (১৮)।

জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মোঃ জিসান জানান, হাসপাতালে আনার আগেই রাসেল মারা যায় এবং বাকি দুই জনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছিল।